মুক্তির গহনা
- রফিকুল ইসলাম রফিক ০৩-০৫-২০২৪

মুক্তির গহনা

জানিনা কি দোষ ছিলো আমার চলায়
কি এমন ভুল ছিলো কি কথা বলায়
কখনো বোলোনি তুমি কি ছিলো কারণ
করণীয় কি বা ছিলো কি ছিলো বারণ।
তবে কি মিথ্যে সব পাশাপাশি চলা
হাতে হাত রেখে ছিলো শুধু অভিনয়
মনে মন রেখে দিলে একি বিনিময়
নিরবতা দিয়ে আজ একি কথা বলা!

তবে কি মিথ্যে সব শুধু ডাকা ডাকি
তবু তুমি ভালো থেকো এই দোয়া রাখি
যেখানে যাই না আমি যত দূরে থাকি
আমায় করিও ক্ষমা হীরামন পাখী।

আমার মনের পাখী মনের মোহনা
পরিয়ে দিলাম তোরে মুক্তির গহনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।